1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি  ২৭ এপ্রিল যশোরে বিভাগীয় সভা সফল করতে খুলনায় সুজনের সভা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ কেশবপুরে দুই মাদক কারবারিসহ গ্রেফতার-৩ পথচারীদের খাবার স্যালাইন ও পানি দিলেন মেয়র শেখ আ: রহমান বাগেরহাটে গভীর রাতে লাগা আগুনে ৬টি দোকান পুড়ে ছাই

১২ জুন সকল শ্রেণী পেশার মানুষের ভোট হাত পাখায় চাই- আব্দুল আউয়াল

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৩১১ বার শেয়ার হয়েছে

শেখ নাসির উদ্দিন, খুলনা || ইসলামী আন্দোলন বাংলাদেশে মনোনীত হাতপাখার মেয়র প্রার্থী হাফেজ মাওলানা আব্দুল আউয়াল বলেন,স্বাধীনতার ৫২ বছর চলছে। এ পর্যন্ত যেসব দল ক্ষমতায় ছিল, তারা দেশের মানুষকে শান্তি দিতে পারে নাই। সমাজের সর্বত্র অশান্তির খবর। গত ১৪ বছরে দেশ থেকে ১০ থেকে ১৪ লাখ কোটি টাকা পাচার হয়েছে। সিটির বরাদ্দকৃত হাজার হাজার কোটি টাকা চুরি হয়ে যায়। আগামী সিটি নির্বাচনে দুর্নীতি দুঃশাসন ও চোরদের বিরুদ্ধে ভোট বিপ্লব করতে হবে।’ এজন্য ১২ জুন সকল শ্রেণীর প্রেশার মানুষ ও দলমত নির্বিশেষে হাত পাখায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

আব্দুল আউয়াল বলেন, বর্তমান সরকারের উন্নয়ন বরাদ্দের ৯০ ভাগ টাকা লোপাট হচ্ছে। ইসলামী আন্দোলন ক্ষমতায় গেলে একই অর্থ দিয়ে ৯০ গুণ বেশি উন্নয়ন করতে পারবে। দেশে সমতা সৃষ্টি করা হবে। কেউ ১০ তলায়, কেউ নিচতল থাকবে—এমন সমাজব্যবস্থা রাখা হবে না।

আজ ৮ জুন বৃহস্পতিবার সকালে সিটির জেলা আইনজীবী সমিতি, সদর হাসপাতাল, জেলখানা ঘাট সহবিভিন্ন এলাকায় গনসংযোগ ও পথসভায় তিনি এ কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান, সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, দফতর সম্পাদক লোকমান হোসেন জাফরী।

তিনি বলেন, প্রিয় নগরবাসী আপনারা জানেন সিটি কর্পোরেশনের মেয়রকে ‘নগর পিতা’ সম্বোধন করা হয়। এর অর্থ হলো, সিটি কর্পোরেশন একটি পরিবার। একটি পরিবারের মধ্যে যে ধরনের নিবিড় চাওয়া-পাওয়ার সম্পর্ক থাকে তা নিশ্চিত করতে যে ধরনের অন্তর্ভুক্তিমূলক, পরস্পর নির্ভর ব্যবস্থা গড়ে তোলা দরকার তার পুরো দায়িত্ব সিটি কর্পোরেশনের নির্বাচিত জনপ্রতিনিধির। অন্যদিকে মেয়রকে ‘নগর পিতা’ বলার অর্থ হলো, এই নগরের সর্বোচ্চ দায়িত্ববান ব্যক্তি মেয়র। এই শহরের সব সুখ- দুঃখ, আনন্দ-বেদনা, হাসি-কান্না ও সুযোগ-সুবিধার সমান অংশীদার হবেন মেয়র। কিন্তু আমরা নগরবাসীর দেখেছি বিগত দিনে যারা মেয়রের দায়িত্ব পালন করেছেন তারা সিটির মানুষের মনের ভাষা বুঝতে ব্যর্থ হয়েছে। তাই সিটির জনগণ তাদের অধিকার ফিরে পেতে পরিবর্তন চায়।

আব্দুল আউয়াল আরও বলেন, বিভিন্ন সমস্যায় জর্জরিত এই নগরকে বাঁচাতে আর সময়ক্ষেপণ করার অবকাশ নেই। কোনো ধরনের অপ-রাজনীতি করার সুযোগ নেই। দলান্ধতার কোনো ফুরসত নেই। সময় এসেছে দল-মত নির্বিশেষে সবাই মিলে ঐক্যবদ্ধভাবে খুলনাকে বাঁচানোর উদ্যোগ নেয়ার; এখন সময় এসেছে খুলনাকে উদ্ধার করার; এখন সময় এসেছে খুলনাকে দুর্নীতিমুক্ত জনবান্ধব আধুনিক নগরী হিসেবে গড়ে তোলার। তাই আগামী ১২ জুন দলমত নির্বিশেষে শান্তির প্রতিক হাতপাখায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

গনসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর এর কেসিসি নির্বাচন পরিচালনা কমিটির প্রধান পরিচালক মোঃ নাসির উদ্দিন, সহকারী পরিচালক মুফতী আমানুল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা সভাপতি মাওলানা আব্দুল্লাহ ইমরান সমন্বয়নকারী মুফতি ইমরান হুসাইন,সহ- সমন্বয়কারী হাফেজ আসাদুল্লাহ গালীব, নির্বাচনী প্রধান এজেন্ট শেখ হাসান ওবায়দুল করিম, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় উপ-সম্পাদক মুফতী আমিরুল ইসলাম অর্থ সমন্বয়নকারী আবু গালিব, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক সুলতান মাহমুদ, কেন্দ্রীয় পাবলিক বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মদ আল-আমীন, কেন্দ্রীয় প্রাইভেট বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মদ ফয়জুল ইসলাম, কেন্দ্রীয় শুরা সদস্য এনামুল হাসান সাইদ, আব্দুল আজিজ নোমান,সহ সম্বয়নকারী রবিউল ইসলাম তুষার, মিডিয়া সমন্বয়কারী আব্দুল্লাহ আল নোমান, ফেরদৌস গাজী সুমন, গনসংযোগ সমন্বয়কারী মোঃ সাইফুল ইসলাম,সহ-গণসংযোগ সমন্বয়কারী মুহ. মঈন উদ্দিন সহ মিডিয়া সমন্বয়ক আব্দুল্লাহ আল-মামুন, সহ মিডিয়া সমন্বয়ক এম এ সাদীসহ, মোস্তফা আল গালীব, হাবিবুল্লাহ মিসবাহ সহথানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।