1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১২ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
এসএসসিতে গড় পাসের হার ৮৩.০৪ শতাংশ লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায় রামপালে মাদকদ্রব্য গাঁজাসহ যুবক আটক পাইকগাছার আগড়ঘাটায় সাবেক ইউপি সদস্যের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত মোরেলগঞ্জে এক স্কুল শিক্ষিকার অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদে বিক্ষোভ, বহিস্কারের দাবি পাইকগাছার গড়ইখালীতে মরা গরুর মাংস বিক্রির অভিযোগ কেশবপুরে “শেকড়ের সন্ধান”-এর আয়োজনে সাহিত্য আসর, আলোচনা ও মতবিনিময় সভা বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত লোহাগড়ায় আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা সাতক্ষীরায় গোয়েন্দা সংস্থার অভিযানে আম ও পুশিং বাগদা চিংড়ী জব্দ আগামীকাল এসএসসির ফল প্রকাশ; জানা যাবে যেভাবে নড়াইলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক কলেজ ছাত্র নিহত  বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত ও আহত ৬ পাইকগাছায় রিপোর্টার্স ইউনিটি’র সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী টিপুর মতবিনিময়  বিদ্যুতের অযৌক্তিক মিটার রেন্ট ও ডিমান্ড চার্জ প্রত্যাহারের দাবিতে খুলনায় সংবাদ সম্মেলন খুলনাসহ দেশের বিভিন্ন জেলায় ঝড়ের আভাস; নদীবন্দর সমূহকে ২ নম্বর হুঁশিয়ারি সংকেত কেশবপুরে শ্রী শ্রী কালী মন্দির পরিদর্শনে কেন্দ্রীয় বিএনপি নেতা অপু তেরখাদায় চেয়ারম্যান প্রার্থী আবুল হাসান মুসাল্লীর পক্ষে নির্বাচনী কর্মীসভা বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের অভিযানে ৪’কেজি গাঁজা’সহ আটক-২ বটিয়াঘাটা উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র জমার শেষ দিনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ১৬ প্রার্থী

বাগেরহাটের ফকিরহাটে অস্ত্রসহ ১৩ ককটেল উদ্ধার

  • প্রকাশিত : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ১০৮ বার শেয়ার হয়েছে

খুলনার খবর || বাগেরহাটের ফকিরহাটে চারটি দেশি–বিদেশি আগ্নেয়াস্ত্র ও ১৩টি ককটেল উদ্ধার করেছে র‍্যাব-৬। আজ রোববার দুপুরে ককটেলগুলো বোম ডিসপোজাল ইউনিটের মাধ্যমে বিস্ফোরণ করে ধ্বংস করা হয়।

এর আগে, গতকাল শনিবার গভীর রাতে খুলনা-বাগেরহাট মহাসড়ক সংলগ্ন ফকিরহাটের নওয়াপাড়ার এক মাঠে পরিত্যক্ত অবস্থায় এসব জব্দ করা হয়। তবে এ সময় কাউকে আটক করতে পারেনি র‍্যাব।

র‍্যাব-৬ এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মো. ফিরোজ কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গতকাল শনিবার গভীর রাতে পানবাজার এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় চারটি দেশি–বিদেশি আগ্নেয়াস্ত্র, ১৩টি ককটেল ও গোলাবারুদ জব্দ করা হয়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে এসব ফেলে রেখে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। তাই কাউকে আটক করা যায়নি।

তিনি আরও বলেন, উদ্ধার হওয়া বিস্ফোরক ককটেলগুলো শক্তিশালী, এই ককটেলগুলো ব্যবহার হলে জানমালের ব্যাপক ক্ষতি হওয়ার শঙ্কা ছিল। তাই ককটেলগুলো বিশেষজ্ঞ দল দিয়ে ধ্বংস করা হয়েছে।

ধারণা করা হচ্ছে, আসন্ন নির্বাচনে নাশকতা করতে দুষ্কৃতকারীরা এই অবৈধ অস্ত্র ও গোলাবারুদ মজুত করেছিল। নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী আসন্ন নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে র‍্যাবের অবৈধ অস্ত্র উদ্ধারসহ নিয়মিত টহল চলমান থাকবে বলে জানান এই কর্মকর্তা।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।