1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ১২ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
এসএসসিতে গড় পাসের হার ৮৩.০৪ শতাংশ লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায় রামপালে মাদকদ্রব্য গাঁজাসহ যুবক আটক পাইকগাছার আগড়ঘাটায় সাবেক ইউপি সদস্যের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত মোরেলগঞ্জে এক স্কুল শিক্ষিকার অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদে বিক্ষোভ, বহিস্কারের দাবি পাইকগাছার গড়ইখালীতে মরা গরুর মাংস বিক্রির অভিযোগ কেশবপুরে “শেকড়ের সন্ধান”-এর আয়োজনে সাহিত্য আসর, আলোচনা ও মতবিনিময় সভা বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত লোহাগড়ায় আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা সাতক্ষীরায় গোয়েন্দা সংস্থার অভিযানে আম ও পুশিং বাগদা চিংড়ী জব্দ আগামীকাল এসএসসির ফল প্রকাশ; জানা যাবে যেভাবে নড়াইলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক কলেজ ছাত্র নিহত  বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত ও আহত ৬ পাইকগাছায় রিপোর্টার্স ইউনিটি’র সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী টিপুর মতবিনিময়  বিদ্যুতের অযৌক্তিক মিটার রেন্ট ও ডিমান্ড চার্জ প্রত্যাহারের দাবিতে খুলনায় সংবাদ সম্মেলন খুলনাসহ দেশের বিভিন্ন জেলায় ঝড়ের আভাস; নদীবন্দর সমূহকে ২ নম্বর হুঁশিয়ারি সংকেত কেশবপুরে শ্রী শ্রী কালী মন্দির পরিদর্শনে কেন্দ্রীয় বিএনপি নেতা অপু তেরখাদায় চেয়ারম্যান প্রার্থী আবুল হাসান মুসাল্লীর পক্ষে নির্বাচনী কর্মীসভা বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের অভিযানে ৪’কেজি গাঁজা’সহ আটক-২ বটিয়াঘাটা উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র জমার শেষ দিনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ১৬ প্রার্থী

লোহাগড়ায় মা-মেয়েকে মারধোরের ঘটনায় মামলা দায়ের, আসামীরা লাপাত্তা

  • প্রকাশিত : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৭ বার শেয়ার হয়েছে

নড়াইল প্রতিনিধি || নড়াইলের লোহাগড়ায় মা-মেয়েকে মারধরের ঘটনায় থানায় মামলা হয়েছে।বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে ৬ জনের নাম উল্লেখ ও ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করে লোহাগড়া থানায় মামলা করেন ভুক্তভোগী লাবনি আক্তার। লোহাগড়া থানা পুলিশের উপ-পরিদর্শক মো: তৌফিক হাসান শনিবার (১০ ফেব্রুয়ারী) সকালে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা লোহাগড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. তৌফিক হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। মামলার আসামিরা হলেন— লোহাগড়া পৌরসভার মশাঘুনি গ্রামের নাজিম উদ্দিন দেওয়ান (৫৫) তার স্ত্রী বিউটি বেগম (৪৫) দুই ছেলে আলিফ দেওয়ান (২০) ও কিরন দেওয়ান (২৭), জয়পুর গ্রামের হাফিজার শেখ (৫৫) এবং তার স্ত্রী রিভা বেগম (৫০)। এছাড়া আরো ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে,পূর্ব শত্রুতার জেরে গত বুধবার সকালে মশাঘুনি গ্রামের ওহিদুজ্জামানের ভাড়া বাড়িতে ভুক্তভোগী লাবনি আক্তারের (৫০) মেয়ে ময়না বেগমকে (২৮) খুন করার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ও শ্লীলতাহানি ঘটায় এজাহারভুক্ত আসামিরা। পরে তাকে লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়। এরপরে ময়না বেগমের মা লাবনি আক্তার ওই বাড়িতে গিয়ে এ ঘটনার বিচার চেয়ে আহাজারি করলে আসামিরা পুনরায় এসে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে এবং গলা টিপে হত্যার চেষ্টা করে। এসময় আসামিরা স্বর্ণ ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে। মামলার বাদী ও ভুক্তভোগী লাবনি আক্তার বলেন, আমি এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবী জানাচ্ছি। এদিকে মামলা দায়েরের পর আসামীরা পলাতক থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয় নাই। এসআই মো. তৌফিক হাসান বলেন, এ ঘটনায় আসামিরা পলাতক রয়েছেন। তবে আসামিদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।