1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেশবপুরে প্রচন্ড গরমে কৃষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা মোংলা বন্দর জেটিতে কন্টেইনার নিয়ে ১৮৬ মিটার জাহাজ বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের অভিযানে একটি দেশীয় স্যুটার গান’সহ আটক ৩ ঝিকরগাছায় ওপেন হাউজ ডে পালন করল নাভারণ হাইওয়ে থানা পুলিশ খুলনায় ১মে “মহান মে” দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হবে ওষুধের মূল্যবৃদ্ধি রোধে কার্যকর ব্যবস্থা নেওয়ার নির্দেশ মে মাসের প্রথম সপ্তাহ দেশজুড়ে টানা বৃষ্টির সম্ভাবনা চমক রেখে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী দল ঘোষণা মোংলায় আগুনে পুড়ে যাওয়া ঘটনাস্থল পরিদর্শনে এমপি হাবিবুন নাহার নড়াইলে আদালতে হাজিরা দিতে এসে গাঁজাসহ যুবক গ্রেফতার লোহাগড়া পৌরসভার কার্য সহকারী কবিরের বিরুদ্ধে নানাবিধ অনিয়মের অভিযোগ তাপদাহের কারণে সোমবার ঢাকাসহ ৫ জেলার স্কুল বন্ধ মোংলার রুপালী ব্যাংকের তৃতীয় তলায় আগুন – ফায়ার সার্ভিসের অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণ প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ্য জনজীবনে বিপর্যস্ত সাধারণ মানুষের মাঝে সাতক্ষীরা উপকূলে প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি প্রচণ্ড তাপদাহে পথচারীদের মাঝে এমপি আতাউল হক দোলনের পানি ও স্যালাইন বিতরণ কেশবপুরে পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

বাগেরহাটে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিককে বাধা, থানায় জিডি

  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ১৯১ বার শেয়ার হয়েছে

অতনু চৌধুরী(রাজু)বাগেরহাট জেলা প্রতিনিধি || পেশাগত দায়িত্ব পালনকালে বাধা প্রদান করে হুমকি প্রদর্শন করায় বাগেরহাট সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন দৈনিক স্বাধীন মত পত্রিকা ও কে টিভি টুয়েন্টি ফোর এর বাগেরহাট জেলা প্রতিনিধি কামরুজ্জামান শিমুল। মঙ্গলবার (৫ই মার্চ) দুপুরে‌ নিজের জীবনের নিরাপত্তা চেয়ে অনলাইনে সাধারণ ডায়েরির আবেদন করলে থানার ডিউটি অফিসার সুরঞ্জিত কুমার রায় আবেদনটি সাধারণ ডায়েরিভুক্ত করেন। যার নং ২৬১ তারিখ ৫/৩/২৪

এর আগে ৪ মার্চ সোমবার দুপুরে মুন্সিগঞ্জ জেলা থেকে একদল পর্যটক বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদ দর্শনে আসলে সেখানে থাকা স্হানীয় একদল বখাটেরা নারী পর্যটকদের ইভটিজিং করতে থাকলে তারা এর প্রতিবাদ করে এবং ঘটনাটি বিরোধে রুপ নেয়। এসময়ে একজন পর্যটককে স্থানীয় ওই বখাটেরা খুলনা বাগেরহাট মহাসড়কের ষাট গম্বুজ গেটের সামনে অটো রিক্সার মধ্যে মারপিট করতে থাকে। সাংবাদিক কামরুজ্জামান শিমুল ঘটনাটি জানতে পেরে এ সময় উপস্থিত হয়ে ওই ঘটনার ছবি ও ভিডিও তুলে ঘটনাস্থল ত্যাগ করার সময় সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের হানিফ কাজীর ছেলে নবীন কাজী ও অজ্ঞাত কয়েকজন বখাটে কেন তাদের ছবি তোলা হয়েছে কিংবা ভিডিও করা হয়েছে সে বিষয়ে কৈফিয়ত তলব করে শারিরিকভাবে লাঞ্চিত ও গালিগালাজ করার এক পর্যায়ে মোবাইল কেড়ে নিয়ে ওই ভিডিও এবং ছবি বাদেও বিভিন্ন গুরুত্বপূর্ন তথ্য মুছে দেয় এবং পরবর্তীতে দেখে নেওয়ারও হুমকি দেয়।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচার হলে সাংবাদিক মহলে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। পরে ঘটনার বিষয়ে বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি সম্পাদককে জানিয়ে নিজের নিরাপত্তাহীনতার কথা আবেদনে উল্লেখ করে মঙ্গলবার দুপুরে বাগেরহাট সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন ভুক্তভোগী সাংবাদিক শিমুল। এ ঘটনার খবর পেয়ে বিভিন্ন সাংবাদিক সংগঠন প্রতিবাদ স্বরুপ বিক্ষোভ কর্মসূচী, মানব বন্ধন ও স্মারকলিপি প্রদানের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।