1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
মে মাসের প্রথম সপ্তাহ দেশজুড়ে টানা বৃষ্টির সম্ভাবনা চমক রেখে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী দল ঘোষণা মোংলায় আগুনে পুড়ে যাওয়া ঘটনাস্থল পরিদর্শনে এমপি হাবিবুন নাহার নড়াইলে আদালতে হাজিরা দিতে এসে গাঁজাসহ যুবক গ্রেফতার লোহাগড়া পৌরসভার কার্য সহকারী কবিরের বিরুদ্ধে নানাবিধ অনিয়মের অভিযোগ তাপদাহের কারণে সোমবার ঢাকাসহ ৫ জেলার স্কুল বন্ধ মোংলার রুপালী ব্যাংকের তৃতীয় তলায় আগুন – ফায়ার সার্ভিসের অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণ প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ্য জনজীবনে বিপর্যস্ত সাধারণ মানুষের মাঝে সাতক্ষীরা উপকূলে প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি প্রচণ্ড তাপদাহে পথচারীদের মাঝে এমপি আতাউল হক দোলনের পানি ও স্যালাইন বিতরণ কেশবপুরে পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ,যেভাবে চলবে ক্লাস;শঙ্কায় অভিভাবকেরা শেখ জামালের ৭১তম জন্মদিন আজ হজ্ব ফ্লাইট শুরু হচ্ছে ৯ মে যশোরে সুজন-এর বিভাগীয় মতবিনিময় ও পরিকল্পনা সভা তীব্র তাপদহে পুড়ছে শার্শা সহ সারাদেশ,কর্মজীবনে অচলাবস্থা লোহাগড়ায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত শার্শায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময় ও আলোচনা

পাইকগাছা পৌরসদরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের গণসংযোগ

  • প্রকাশিত : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৬০ বার শেয়ার হয়েছে

মোঃ ফসিয়ার রহমান পাইকগাছা প্রতিনিধি || “আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে পাইকগাছা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আইনজীবী সমিতির বার বার নির্বাচিত সদস্য তরুণ সমাজ সেবক এ্যাড শেখ আবুল কালাম আজাদ পাইকগাছা পৌরসদরে ব্যাপক গণসংযোগ করেছেন।

রবিবার বিকেলে কোর্ট চত্তর থেকে গণ সংযোগ শুরু করে সদরের প্রধান সড়ক, বাজারের স্বর্ণ পট্টি, জুতা পট্টি, চাউল পট্টি, কাচা বাজার, চা পট্টি, মুদিখানা পট্টি, কাপড় পট্টি, সেলুন পট্টি, পোনা পট্টি, লোহা পট্টি, গার্মেন্টস পট্টি, মাছ পট্টি, ডিপো পট্টিসহ বাজারের বিভিন্ন ব্যবসায়ীদের সাথে কুসল বিনিময় ও গণ সংযোগ করেছেন।

গণসংযোগ কালে উপস্থিত ছিলেন,শফিকুল ইসলাম গাজী,আলহাজ্ব শহিদুল ইসলাম খোকন, শেখ আতাউর রহমান, মশিয়ার রহমান, মামুনুর রশীদ, শাহিনুর রহমান, আনোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা রাম কৃষ্ণ বাছাড় রাম, রবিউল ইসলাম, উত্তম কুমার, তারক কুমার, নজির আহম্মেদ, মনিরুল ইসলাম, শামসুর রহমান, কনক কুমার, দেবাশীষ, আবির রহমান, মেহরাব হোসেন, রেজাউল হোসেন, বুলবুল হোসেন, মামুন হোসেন, বাচ্চু,আসানুর রহমান, পলাশ মন্ডল, বাবু,সঞ্জয় রায়, আসাদুজ্জামান, শফিকুল, মিন্টু, শিমুল, পূর্ণ, আহম্মদসহ শত শত কর্মী-সমার্থক উপস্থিত ছিলেন।

পাইকগাছা উপজেলা চেয়ারম্যান প্রার্থী এ্যাড শেখ আবুল কালাম আজাদ তিনি তৃণমূলের সাধারণ মানুষ থেকে শুরু করে দলীয় নেতাকর্মীদের দ্বারে দ্বারে দোয়া চেয়ে সমার্থন বাড়ানোর সাথে সাথে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরছেন। তিনি গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

পাইকগাছা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী শেখ আবুল কালাম আজাদ গণ সংযোগ কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমি ও আমার পরিবার দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। গত উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম। এবারের উপজেলা পরিষদ নির্বাচনেও আমি পাইকগাছা উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী। জনগণ আমার সঙ্গে আছে। আমি শতভাগ আশাবাদী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে সকলের সেবা করার সুযোগ দিবেন পাইকগাছা উপজেলাবাসি। সর্বোপরি এই কর্মজজ্ঞে আমি পাইকগাছা উপজেলার দলীয় নেতাকর্মীসহ সকলের দোয়া,আর্শিবাদ,পরামর্শ, সমর্থন ও সহযোগীতা কামনা করছি।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।