1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেএমপি কমিশনার কর্তৃক ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয় পরিদর্শন কেশবপুরে তীব্র গরমে কৃষকদের হাতে পানি,স্যালাইন ও চিড়া-গুড় পৌঁছে দিলেন চেয়ারম্যান তৌহিদ পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় দু’ঔষধ ব্যাবসায়ীকে জরিমানা বাগেরহাটে ভুট্টা চাষের বাম্পার ফলন – লাভের স্বপ্ন দেখছে চাষি বাগেরহাটে তিন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় পুনরায় নির্বাচিত শোক সংবাদ শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি 

স্বাধীনতার মাসে দেশের মালিকরা আজ এক বেলা পুষ্টিকর খাবারের জন্য হাহাকার করছে- এবি পার্টি

  • প্রকাশিত : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৪২ বার শেয়ার হয়েছে

এম.কে.জামান সুমন,ঢাকা || আমার বাংলাদেশ পার্টি-এবি পার্টি আয়োজিত গণ ইফতারের পঞ্চম দিন চলছে আজ। পার্টির কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক প্রফেসর ডাঃ মেজর (অবঃ) আব্দুল ওহাব মিনারের সভাপতিত্বে ও যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার যোবায়ের আহমেদ ভুইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত গণইফতারে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর সাবেক চিফ অব জেনারেল স্টাফ লে.জে.নাজিমুদ্দিন, রাষ্ট্রপতির সাবেক সামরিক সচিব মে. জে.(অব.) এহতেশামুল হক, লে. কর্ণেল (অব.) দিদারুল আলম, কর্ণেল (অব.) হেলাল উদ্দিন, কর্ণেল (অব.) নাজিমুদ্দিন, মেজর (অব.) সাইয়্যেদুল ইসলাম,মেজর (অব.) ইমরান, এবি পার্টির যুগ্ম আহবায়ক বিএম নাজমুল হক,যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ সহ এবি পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বক্তারা বলেন,সংবিধানে দেশের মালিকানা দেয়া হয়েছে জনগনকে। অথচ সেই জনতার অধিকাংশ নারী-পুরুষকে একবেলা পুষ্টিকর খাবারের জন্য ভিক্ষা করতে হচ্ছে। শ্রমজীবি এবং টানাপোড়েনের মধ্যবিত্ত মানুষেরা ভিক্ষাও করতে পারছে না, আবার স্বচ্ছলভাবে জীবন যাপনও করতে পারছে না। সরকার বাজার নিয়ন্ত্রন করতে না পেরে এলোমেলো কথা বলছে।

এসময় শুভেচ্ছা বক্তব্যে মে. জে.(অব.) এহতেশামুল হক বলেন, এবি পার্টির গণ ইফতার কার্যক্রম দেখে আমি অভিভূত। তিনি পার্টির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই কর্যক্রমের মাধ্যমে এবি পার্টি গণমানুষের রাজনীতি করছে। তারা মানুষের কল্যানে কাজ করছে, আমি তাদের এই কার্যক্রমের সাথে একমত।

লে. কর্ণেল দিদার বলেন, এবি পার্টির এই জনকল্যাণমূখী কার্যক্রমকে সমর্থন করতে আমরা আজ আপনাদের সামনে উপস্থিত হয়েছি। আমাদের বন্ধুবর এবি পার্টির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই এত সুন্দর একটি উদ্যোগ বাস্তবায়নের জন্য। তিনি আরও বলেন, আমরা দুঃখের সাথে লক্ষ্য করছি দেশের বিভিন্ন জায়গায় ইফতার পার্টিতে বাধা দেয়া হচ্ছে, হামলা করা হচ্ছে। একসাথে বসে ইফতার করা আমাদের সমাজের ঐতিহ্য। এটাতে যারা হামলা চালায়, বাধা দেয় তারা আমাদের সমাজের অংশ নয়। এই অপশক্তিকে প্রতিরোধ করতে হবে,প্রতিহত করতে হবে।

কর্ণেল (অব.) হেলাল উদ্দীন বলেন,এবি পার্টি প্রতিবছর এই ভালো কাজটা করে এজন্য আমি দোয়া করি তারা যেন এমন কাজ অব্যাহত রাখেন।মেজর (অব.) ইমরান এবি পার্টির এই মহৎ উদ্দ্যোগকে স্বাগত জানিয়ে সবাইকে ধন্যবাদ জানান।

ব্যারিস্টার ফুয়াদ বলেন,আমাদের সামনে উপস্থিত রোজাদার ভাইয়েরাই এই রাষ্ট্রের মালিক,দেশের জনগণ এই রাষ্ট্রের মালিক। আজ মালিকরা তাদের মালিকানা হারিয়েছে। জনগণের এই মালিকানা ফেরত আনতে হবে। কোন পরিবার বা ব্যাক্তির কাছে আমরা রাষ্ট্রের মালিকানা ছেড়ে দিবোনা ইনশাআল্লাহ। এজন্য প্রয়োজনে যেকোন লড়াই,সংগ্রাম চালিয়ে যেতে হবে আমাদের সকলকে মিলে।

সভাপতির বক্তব্যে মেজর (অব.) মিনার বলেন,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী যৌন হয়রানির অভিযোগ তুলে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছে। এর আগেও ছাত্রলীগের সোনার ছেলেরা স্বামীকে বেধে রেখে স্ত্রীকে ধর্ষণের মতো ঘটনা ঘটিয়েছে। যখনই আওয়ামীলীগ ক্ষমতায় আসে তখন নারীরা সম্ভ্রমহানীর শঙ্কায় থাকে। এইভাবে একটি রাষ্ট্র চলতে পারেনা। এদের প্রতিরোধ করার বিকল্প নেই।

এবি পার্টির নেতৃবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা,প্রচার সম্পাদক আনোয়ার সাদাত টুটুল,যুবপার্টির আহবায়ক এবিএম খালিদ হাসান,সহকারী সদস্য সচিব ইঞ্জিনিয়ার মোহাম্মদ লোকমান, ছাত্রপক্ষের আহবায়ক মোহাম্মদ প্রিন্স সহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।