1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
রামপালে ট্রাক চাপায় ইঞ্জিন চালিত ভ্যানের তিন যাত্রী নিহত কেএমপি কমিশনার কর্তৃক ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয় পরিদর্শন কেশবপুরে তীব্র গরমে কৃষকদের হাতে পানি,স্যালাইন ও চিড়া-গুড় পৌঁছে দিলেন চেয়ারম্যান তৌহিদ পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় দু’ঔষধ ব্যাবসায়ীকে জরিমানা বাগেরহাটে ভুট্টা চাষের বাম্পার ফলন – লাভের স্বপ্ন দেখছে চাষি বাগেরহাটে তিন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় পুনরায় নির্বাচিত শোক সংবাদ শরণখোলায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, ক্লাস চলমান থাকবে শ‌নিবা‌রেও লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট দিঘলিয়ায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা বটিয়াঘাটা উপজেলা বাদাবন সংঘের অবহিত করন কর্মসূচি সভা অনুষ্ঠিত বাগেরহাটে বৃষ্টিপ্রার্থনায় মুসল্লিদের ইসতিসকার নামাজ আদায় কেশবপুরে ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত, চালক গ্রেফতার ফের খুলনা অঞ্চলে তাপমাত্রা ছাড়ালো ৪২ ডিগ্রি কেশবপুরে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শার্শায় স্মার্টফোনে ব‍্যাহত হচ্ছে শিক্ষার পরিবেশ,সমাজে বৃদ্ধি পাচ্ছে অসামাজিক কর্মকাণ্ড বাগেরহাটে বালু বোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানচালক ও তাঁর মায়ের মৃত্যু

শহীদদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছিলো স্বাধীন সার্বভৌম বাংলাদেশ- সালাম মূর্শেদী এমপি

  • প্রকাশিত : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৯৬ বার শেয়ার হয়েছে

তেরখাদা প্রতিনিধি,খুলনা || খুলনা-০৪ আসনের মাননীয় সংসদ সদস্য মূর্শেদী বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাঙালি জাতি ঐক্যবদ্ধ হয়ে দীর্ঘ নয় মাসের রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে স্বাধীনতা অর্জন করেছিলো।৩০ লক্ষ শহীদ ও দুই লক্ষ মা বোনের সম্ভ্রম হানির বিনিময়ে অর্জিত হয়েছিলো স্বাধীনতা।

তিনি বলেন,মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে আমাদেরকে সামনের দিকে এগিয়ে যেতে হবে।শহীদদের আত্মত্যাগের বিনিময়ে আজ আমরা স্বাধীন সার্বভৌম বাংলাদেশ পেয়েছি।
শেখ হাসিনার নেতৃত্বে একটি সুন্দর সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অবর্তমানে দারিদ্রতা দূরীকরণের লক্ষ্যে নানামুখী পদক্ষেপ গ্রহণ করে স্বনির্ভর রাষ্ট্রে পরিণত করেছেন।

তিনি গতকাল ২৬ শে মার্চ ~২০২৪ ইং মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে খুলনা জেলার তেরখাদা উপজেলা প্রশাসন আয়োজিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবার সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

তেরখাদা উপজেলা নির্বাহী অফিসার মারুফা বেগম নেলী এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু,উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান ও তেরখাদা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক মোঃ শারাফাত হোসেন মুক্তি,থানার অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এফ এম অহিদুজ্জামান ,সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন ,বীর মুক্তিযোদ্ধা চৌধুরী আবুল খায়ের ও মো: বোরহান উদ্দিন আহমেদ,উপজেলা কৃষি অফিসার শিউলি মজুমদার, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোঃ সাইদুজ্জামান, উপজেলা প্রকৌশলী শেখ ওয়ালিদ ইবনে হাসান,উপজেলা সমাজসেবা অফিসার শেখ মনিরুজ্জামান,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ গোলাম মোস্তফা সুজন,উপজেলা মহিলা বিষয়ক অফিসার নাজমুল হক,উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ সোহেল রানা।

তেরখাদা উপজেলা বঙ্গবন্ধু সৃজন শীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও পুনষ্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করেন এবং গরিব অসহায় ও অসুস্থ রোগীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে যোগদান করেন। এছাড়া উপজেলা ক্লাইমেট স্মার্ট কৃষি প্রযুক্তি মেলা~ ২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

বিকেল সাড়ে ৩টার দিকে সাচিয়াদহ পূর্বপাড়া সার্বজনীন দুর্গা মন্দির- কামারোল সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেন।
তিনি দুটি মসজিদে যোহর ও আসরের নামাজ আদায় করেন ।পরে তিনি আজগড়া ইউনিয়নের শেখপুরা-খড়বড়িয়া ইসহাকিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের সাথে ইফতার মাহফিলে যোগদান করেন।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।