1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
কেশবপুরে প্রচন্ড গরমে কৃষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা মোংলা বন্দর জেটিতে কন্টেইনার নিয়ে ১৮৬ মিটার জাহাজ বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের অভিযানে একটি দেশীয় স্যুটার গান’সহ আটক ৩ ঝিকরগাছায় ওপেন হাউজ ডে পালন করল নাভারণ হাইওয়ে থানা পুলিশ খুলনায় ১মে “মহান মে” দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হবে ওষুধের মূল্যবৃদ্ধি রোধে কার্যকর ব্যবস্থা নেওয়ার নির্দেশ মে মাসের প্রথম সপ্তাহ দেশজুড়ে টানা বৃষ্টির সম্ভাবনা চমক রেখে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী দল ঘোষণা মোংলায় আগুনে পুড়ে যাওয়া ঘটনাস্থল পরিদর্শনে এমপি হাবিবুন নাহার নড়াইলে আদালতে হাজিরা দিতে এসে গাঁজাসহ যুবক গ্রেফতার লোহাগড়া পৌরসভার কার্য সহকারী কবিরের বিরুদ্ধে নানাবিধ অনিয়মের অভিযোগ তাপদাহের কারণে সোমবার ঢাকাসহ ৫ জেলার স্কুল বন্ধ মোংলার রুপালী ব্যাংকের তৃতীয় তলায় আগুন – ফায়ার সার্ভিসের অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণ প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ্য জনজীবনে বিপর্যস্ত সাধারণ মানুষের মাঝে সাতক্ষীরা উপকূলে প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি প্রচণ্ড তাপদাহে পথচারীদের মাঝে এমপি আতাউল হক দোলনের পানি ও স্যালাইন বিতরণ কেশবপুরে পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

চুকনগরে বাঁধ ভাঙ্গা উচ্ছাসের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো ঈদ পুনর্মিলনী-২০২৪

  • প্রকাশিত : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৪০ বার শেয়ার হয়েছে

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোর || “কৈশোরে জুড়েছিল আমাদের এ প্রাণে প্রাণ, রবে’তা আমৃত্যু বন্ধুত্ব অম্লান” এই শ্লোগানকে সামনে রেখে কেশবপুরের সীমান্তবর্তী ডুমুরিয়া উপজেলার চুকনগর দিব্যপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি-১৯৯০ থেকে ২০২৩ ব্যাচের মিলন মেলা-২৪ বাঁধ ভাঙ্গা উচ্ছাসের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

শণিবার (১৭ জুন) সকাল থেকে গভীর রাত পর্যন্ত চুকনগর দিব্যপল্লী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে ঈদ পুনর্মিলনী কমিটি-২৪ এর সভাপতি লেঃ কর্নেল (ডাঃ) এস, এম রোকনুজ্জামান-এর সভাপতিত্বে এবং ঈদ পুনর্মিলনী কমিটির সদস্য সচিব রনজিৎ দেব-এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ঢাকা বারডেম জেনারেল হাসপাতাল ও ইব্রাহিম মেডিকেল কলেজের শিশু বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডাঃ মোঃ আবিদ হোসেন মোল্লা (এস,এস,সি ব্যাচ-১৯৭৩), অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক ও বাংলাদেশ নৌ পুলিশ বিপিএম মোহাঃ আব্দুল আলীম মাহমুদ (এস,এস,সি ব্যাচ-১৯৭৩), উত্তরণ সংস্থার পরিচালক শহিদুল ইসলাম, (এস,এস,সি ব্যাচ-১৯৭৪) ও চুকনগর দিব্যা পল্লী মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সরদার শরিফুল ইসলাম।এর আগে বিকালে অবসরপ্রাপ্ত শিক্ষকদের মধ্যে অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন,বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক স,ম নুর আলী, প্রাক্তন প্রধান শিক্ষক নির্মল চন্দ্র নাথ, প্রাক্তন প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম (ভারপ্রাপ্ত), প্রাক্তন প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) তরুন কুমার সরকার ও প্রাক্তন মাওলানা শিক্ষক আঃ আজিজ। ঈদ পুনর্মিলনী কমিটি-২৪ সম্মানিত শিক্ষকদের ফুলের শুভেচ্ছা, ক্রেস্ট ও পোষাক দিয়ে সম্মানিত করেন।

অবসরপ্রাপ্ত শিক্ষকরা বলেন,এটা আমাদের জন্য অত্যন্ত গর্বের যে, প্রাক্তন শিক্ষার্থীরা ও শিক্ষকরা মিলে একটা ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান করছে। এই অনুষ্ঠানের মাধ্যমে স্কুলের বর্তমান এবং সাবেক শিক্ষার্থীদের মাঝে সেতুবন্ধন আরো জোরালো হলো। এই প্রতিষ্ঠান আরো অনেক দূর এগিয়ে যাবে। তাঁরা আরো বলেন, আমাদের ছাত্ররা দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকলেও তারা শত ব্যস্ততার মাঝে বিদ্যালয় প্রঙ্গনকে বুকে ধারণ করেছে এটা অনেক বড় ব্যাপার।

সকাল ১১ টায় ঈদ পুনর্মিলনী-২০২৪ চুকনগর দিব্য পল্লী মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের আনন্দ র‍্যালী অনুষ্ঠিত হয়। বর্ণাঢ্য র‍্যালীটি চুকনগর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয় প্রাঙ্গণের অনুষ্ঠান প্যান্ডেলে এসে শেষ হয়ে বিভিন্ন খেলাধূলা আরম্ভ হয়। বিকালে আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ও সন্ধ্যা সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন প্রাক্তন শিক্ষার্থীবৃন্দরা।

সাংস্কৃতিক অনুষ্ঠান শুরুর আগে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এর পর বেতার শিল্পীদের দ্বারা পরিচালিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এই বর্ণিল আয়োজনকে সাফল্যমন্ডিত করার জন্য চুকনগর এলাকার বিশিষ্ট ব্যবসায়ীরা সহযোগিতা করেছেন বলে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আয়োজক কমিটি। ৩৪ বছর পর বন্ধুরা আলিঙ্গনসহ পুরাতন দিনের কথা বলে কিছুটা হলেও মনের ব্যাথা প্রকাশ করতে দেখা যায়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।