1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
ঝিকরগাছায় ওপেন হাউজ ডে পালন করল নাভারণ হাইওয়ে থানা পুলিশ খুলনায় ১মে “মহান মে” দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হবে ওষুধের মূল্যবৃদ্ধি রোধে কার্যকর ব্যবস্থা নেওয়ার নির্দেশ মে মাসের প্রথম সপ্তাহ দেশজুড়ে টানা বৃষ্টির সম্ভাবনা চমক রেখে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী দল ঘোষণা মোংলায় আগুনে পুড়ে যাওয়া ঘটনাস্থল পরিদর্শনে এমপি হাবিবুন নাহার নড়াইলে আদালতে হাজিরা দিতে এসে গাঁজাসহ যুবক গ্রেফতার লোহাগড়া পৌরসভার কার্য সহকারী কবিরের বিরুদ্ধে নানাবিধ অনিয়মের অভিযোগ তাপদাহের কারণে সোমবার ঢাকাসহ ৫ জেলার স্কুল বন্ধ মোংলার রুপালী ব্যাংকের তৃতীয় তলায় আগুন – ফায়ার সার্ভিসের অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণ প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ্য জনজীবনে বিপর্যস্ত সাধারণ মানুষের মাঝে সাতক্ষীরা উপকূলে প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি প্রচণ্ড তাপদাহে পথচারীদের মাঝে এমপি আতাউল হক দোলনের পানি ও স্যালাইন বিতরণ কেশবপুরে পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ,যেভাবে চলবে ক্লাস;শঙ্কায় অভিভাবকেরা শেখ জামালের ৭১তম জন্মদিন আজ হজ্ব ফ্লাইট শুরু হচ্ছে ৯ মে যশোরে সুজন-এর বিভাগীয় মতবিনিময় ও পরিকল্পনা সভা

লোহাগড়ায় চা’দোকানীকে কুপিয়েছে দুর্বৃত্তরা

  • প্রকাশিত : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ১৭৫ বার শেয়ার হয়েছে

নড়াইল,প্রতিনিধি || নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা চৌরাস্তায় চায়ের দোকানী জালাল খা সহ ৪ জনকে কুপিয়ে মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা।

আজ বুধবার (৭ জুন) সকালে লক্ষীপাশা চৌরাস্তায় জালালের চায়ের দোকানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লোহাগড়া পৌরসভার মশাগুনি গ্রামের আয়ুব মল্লিক তার ছেলে মামুন মল্লিক, আলামীন,সাইফুল ও আরিফ সহ ১২/১৩ জন দুর্বৃত্তরা দেশীয় অস্ত্র, সজ্জিত হয়ে অর্তকিত হামলা চালিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে এবং দোকানে থাকা নগত টাকা ছিনিয়ে নেয়। আহতদের চিৎকারে আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে জালাল খাকে। আহত অন্য ৩ জন মন্টু, সাদ্দাম ও বিল্লালের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদেরকে নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এঘটনায় আহত চায়ের দোকানী জালাল খার সঙ্গে কথা হলে তিনি বলেন আমি একজন চা দোকানী আমাকে ও আমার ছেলে, ভাইকে সন্ত্রাসীরা কুপিয়ে মারাত্মক জখম করেছে। আমি ওই সন্ত্রাসীদের আইনের আওতায় এনে বিচারের দাবী করছি।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিনের সঙ্গে কথা হলে তিনি জানান ঘটনা শুনেছি পুলিশ ঘটনা স্থলে গিয়েছিলো। মামলা প্রক্রিয়াধীন। মামলা হলে আসামিদের আটক করে আদালতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।