1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
প্রচন্ড তাপদাহে অতিষ্ঠ্য জনজীবনে বিপর্যস্ত সাধারণ মানুষের মাঝে সাতক্ষীরা উপকূলে প্রকৃতি ও সংস্কৃতি সুরক্ষায় সংহতি প্রচণ্ড তাপদাহে পথচারীদের মাঝে এমপি আতাউল হক দোলনের পানি ও স্যালাইন বিতরণ কেশবপুরে পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি ঝিকরগাছায় পৌর মেয়র জামালের সহযোগিতায় তৃষ্ণার্ত মানুষের মুখে হাসি  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ,যেভাবে চলবে ক্লাস;শঙ্কায় অভিভাবকেরা শেখ জামালের ৭১তম জন্মদিন আজ হজ্ব ফ্লাইট শুরু হচ্ছে ৯ মে যশোরে সুজন-এর বিভাগীয় মতবিনিময় ও পরিকল্পনা সভা তীব্র তাপদহে পুড়ছে শার্শা সহ সারাদেশ,কর্মজীবনে অচলাবস্থা লোহাগড়ায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত শার্শায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময় ও আলোচনা লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন নড়াইল-২আসনের সাবেক এমপি মকবুল হোসেন স্মরণে লোহাগড়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বটিয়াঘাটায় ইমাম পরিষদের বৃষ্টির জন্য দোয়া, ইসতিসকার নামাজ আদায় রোববার থেকে চলবে প্রাথমিকের কার্যক্রম, প্রাক-প্রাথমিক বন্ধ চার দফায় কমলো সোনার দাম ভ্যানিটি ব্যাগে গাজা অতঃপর আটক কেশবপুরে বিএনপি’র উপজেলা পরিষদ নির্বাচন বর্জন ও সাংগঠনিক বিষয়ে যৌথসভা অনুষ্ঠিত

খুলনায় বিআরটিএ অফিসে র‍্যাবের অভিযান,২৫ জনকে আটক

  • প্রকাশিত : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮৪ বার শেয়ার হয়েছে

সরদার বাদশা নিজস্ব প্রতিনিধি খুলনা // খুলনায় সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) অফিসে ‘দালাল’ ধরতে আকস্মিক অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৬)।এসময় ২৫ জনকে আটক করে তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড এবং অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এর মধ্যে ১৯ জনকে ৭ দিন থেকে ১ মাস মেয়াদে কারাদন্ড এবং ৬ জনকে ২০০ টাকা থেকে ২০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।৫ জনের বিরুদ্ধে অপরাধ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস দেওয়া হয়েছে।

গতকাল রোববার (১১ সেপ্টেম্বর) দুপুর ১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত খুলনা বিআরটিএতে এ অভিযান চালিয়ে দালালদের গ্রেফতার করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আল আমিন। আটককৃতরা হলেন, খানজাহান আলী থানার ইকলাস হোসেন (৩২), মোঃ রাশেদুল ইসলাম (৩০), ডুমুরিয়া থানার বিশ্বজিৎ দাস (৩৫)কে প্রত্যেককে ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড। বাগেরহাটের ফকিরহাট থানার দেবাশীষ দে (৩৮)কে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড।খানজাহান আলী থানার মোঃ মুনিরুল ইসলাম (২৯), মোঃ রবিউল মোল্লা (২৬), আহসান হাবিব (৪৮), মোঃ ইকবাল বেগ (৪০), দৌলতপুর থানার শেখ নাঈম (৩০), সুবাস চন্দ্র সরকার (৬০), মোঃ বেল্লাল হোসেন (৩০), দাকোপ থানার আব্দুর রাজ্জাক মোল্লা (৪০) কে ১৪ দিনের বিনাশ্রম কারাদন্ড। খানজাহান আলী থানার আহাদ আলী (৩০), মোঃ মোক্তার হোসেন (৪৮), জহিরুল ইসলাম (২৮), মোঃ শাকির হোসেন (৪০), আব্দুল কাদের (৩৭), দৌলতপুর থানার মোঃ রুহুল আমিন টুটুল (৫০), মোঃ রাউসুল ইসলাম রাব্বি (৩০) বাগেরহাটের মোড়েলগঞ্জ থানার মোঃ মাসুম হোসেন (২৫) কে ৩০ দিনরে বিনাশ্রম কারাদন্ড। হরিণটানা থানার রাজিব মল্লিক (৩৫)কে দুইশত টাকা অর্থদন্ড, নড়াইলের আরিফুজ্জামান (২৫)কে তিন হাজার টাকা অর্থদন্ড, ফরিদপুরের মধুখালী থানার মোঃ আতিয়ার রহমান (৫২) ও বাগেরহাটের মোল্লাহাট থানার মোঃ জাহিদুল ইসলাম (২৮)কে দশ হাজার টাকা অর্থদন্ড এবং খানজাহান আলী থানার যুগিরপোলের মোঃ হাফিজুর রহমানের ছেলে মোঃ সোহেল রানা (৩৫) বিশ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

অভিযান শেষে র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল মো. মোসতাক আহমেদ জানান,খুলনা বিআরটিএতে দীর্ঘদিন ধরে দালালরা তৎপরতা চালাচ্ছিল। বিআরটিএ অফিসে যখন সাধারণ মানুষেরা সেবা নিতে আসে,তখন দালাল ও প্রতারক চক্রের লোকেরা তাদের ভুল বুঝিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। সাধারণ মানুষ তাদের প্রাপ্য সেবা থেকে বঞ্চিত হয়। সেবা সংস্থাকে দালালমুক্ত করতে এ অভিযান অব্যাহত থাকবে।এসব অভিযোগের প্রেক্ষিতে রোববার দুপুর ১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খুলনা বিআরটিএতে অভিযান চালিয়ে মোট ২৫ জন দালালকে আটক করা হয়। পরে অভিযোগ প্রমাণিত না হওয়ায় ৫ জনকে ছেড়ে দেওয়া হয়েছে।এসময় সর্বমোট ১৯ জন দালাল চক্রের সদস্যকে বিভিন্ন মেয়াদের সাজা এবং ০৬ জনকে সর্বমোট তিপান্ন হাজার দুইশত (৫৩,২০০) টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।