1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
ঝিকরগাছায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ট্রাকের চাকায় পিষ্ট হল অপরিপক্ক আম  বটিয়াযাটায় ভূমিদস্যু আব্দুল্লাহকে শাস্তির দাবিতে মানব বন্ধন করেছে এলাকাবাসী বাংলাদেশ-জিম্বাবুয়ে টি-টোয়েন্টি সিরিজে দলে ফিরলেন সাকিব-মুস্তাফিজ-সৌম্য বাগেরহাটের দুই উপজেলায় উৎসবমুখর পরিবেশে চলছে ভোট গ্রহণ আজ কালিয়া উপজেলা পরিষদ নির্বাচন বাগেরহাটের দুই উপজেলায় উৎসবমুখর পরিবেশে চলছে ভোট গ্রহণ চাকরি জাতীয়করণসহ দুই দফা দাবিতে শান্তিপূর্ণ লাগাতার অবস্থান কর্মসূচি গ্রাম পুলিশের শার্শায় উপজেলা নির্বাচনে দোয়াত কলম প্রতীকের ব‍্যাপক গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত খুলনায় ফেরি থেকে নদীতে পড়ে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাংলাদেশ জাতীয় গণতান্ত্রিক লীগ ও সমমান দলের উদ্যোগে মানববন্ধন  পাইকগাছার কপিলমুনিতে রাস্তার জায়গা দখল কয়েক লক্ষ টাকায় বিক্রয় অতঃপর উদ্ধার উপজেলা পর্যায়ে কেশবপুর বাহারুল উলুম কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ অধ্যক্ষ ফসিয়ার রহমান বটিয়াঘাটায় বীরমুক্তিযোদ্ধা সুশীল টিকাদারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন ঝিকরগাছায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত  বার বার সুন্দরবনে অগ্নিকাণ্ড -দায়ভার বনবিভাগকেই নিতে হবে উপজেলা চেয়ারম্যান পদে লড়াই হবে চতুর্মুখী কেশবপুরে রাত পোহালে উপজেলা নির্বাচন  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের সভাপতি রাশিদুল কে অপসারণের দাবিতে বিক্ষোভ  লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত দিঘলিয়ায় জামিল মোরশেদ মাসুমের উঠান বৈঠক ও গণ সংযোগ

Motorola সস্তায় নতুন ফোন আনছে, থাকবে 50MP ক্যামেরা

  • প্রকাশিত : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৯৭ বার শেয়ার হয়েছে

নিউজডেস্ক || চলতি মাসেই বেশ কয়েকটি মোটোরোলা ফোনের রেন্ডার অনলাইনে ফাঁস হয়ে খুব তাড়াতাড়ি লঞ্চের জল্পনা বাড়িয়েছিল। নববর্ষের শুরুতে এখন Moto G-সিরিজের আরেকটি মডেলের ডিজাইন প্রকাশ্যে এসেছে। বলা হচ্ছে, এই ফোনটি Motorola Moto G Play (2024) নামে আত্মপ্রকাশ করতে চলেছে। এটি গত বছরের Moto G Play (2023)-এর উত্তরসূরি হিসেবে আসবে।

মোটোরোলা মোটো জি প্লে (২০২৪)-এর ডিজাইনটি আগে ফাঁস হওয়া মোটো জি-সিরিজের ফোনগুলির মতোই৷ ডানদিকে পাওয়ার এবং ভলিউম রকার বাটন সহ ফ্ল্যাট ফ্রেম থাকবে। পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি এম্বেড করা থাকবে বলে মনে করা হচ্ছে। মোটো জি প্লে (২০২৪)-এর রিয়ার প্যানেলে একটি উঁচু আয়তক্ষেত্রাকার আইল্যান্ড দেখা যাবে, যা দেখতে অনেকটা ওপ্পো ফাইন্ড এক্স৬ এবং রেনো ৮-সিরিজের ফোনের মতো। মডিউলটিতে একটি এলইডি ফ্ল্যাশ ইউনিটের সাথে যুক্ত ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর অবস্থান করবে৷

Moto G Play (2024)-এর সামনে পাঞ্চ-হোল কাটআউট ডিসপ্লে থাকবে। স্ক্রিনটি বেশ পুরু বেজেল এবং অপেক্ষাকৃত চওড়া চিন দ্বারা বেষ্টিত হবে, যা সাধারণত বাজেট ফোনে দেখতে পাওয়া যায়। রিপোর্টে বলা হয়েছে যে, স্মার্টফোনটিতে ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে থাকবে, যা এইচডি+ এর পরিবর্তে ফুলএইচডি+ রেজোলিউশন অফার করবে।

এছাড়া, রেন্ডারে Motorola Moto G Play (2024)-কে স্যাফায়ার ব্লু কালার অপশনে দেখা গেছে। নীচে একটি ইউএসবি-সি পোর্ট এবং স্পিকার গ্রিল, আর ফোনের ওপরে একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক অবস্থান করবে। Motorola Moto G Play (2024) একটি বাজেট স্মার্টফোন বলে মনে হচ্ছে। দাম ১৬৯ ডলার হতে পারে এবং ফোনটি আগামী মাসে বাজারে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।