1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
ঝিকরগাছায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ট্রাকের চাকায় পিষ্ট হল অপরিপক্ক আম  বটিয়াযাটায় ভূমিদস্যু আব্দুল্লাহকে শাস্তির দাবিতে মানব বন্ধন করেছে এলাকাবাসী বাংলাদেশ-জিম্বাবুয়ে টি-টোয়েন্টি সিরিজে দলে ফিরলেন সাকিব-মুস্তাফিজ-সৌম্য বাগেরহাটের দুই উপজেলায় উৎসবমুখর পরিবেশে চলছে ভোট গ্রহণ আজ কালিয়া উপজেলা পরিষদ নির্বাচন বাগেরহাটের দুই উপজেলায় উৎসবমুখর পরিবেশে চলছে ভোট গ্রহণ চাকরি জাতীয়করণসহ দুই দফা দাবিতে শান্তিপূর্ণ লাগাতার অবস্থান কর্মসূচি গ্রাম পুলিশের শার্শায় উপজেলা নির্বাচনে দোয়াত কলম প্রতীকের ব‍্যাপক গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত খুলনায় ফেরি থেকে নদীতে পড়ে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাংলাদেশ জাতীয় গণতান্ত্রিক লীগ ও সমমান দলের উদ্যোগে মানববন্ধন  পাইকগাছার কপিলমুনিতে রাস্তার জায়গা দখল কয়েক লক্ষ টাকায় বিক্রয় অতঃপর উদ্ধার উপজেলা পর্যায়ে কেশবপুর বাহারুল উলুম কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ অধ্যক্ষ ফসিয়ার রহমান বটিয়াঘাটায় বীরমুক্তিযোদ্ধা সুশীল টিকাদারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন ঝিকরগাছায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত  বার বার সুন্দরবনে অগ্নিকাণ্ড -দায়ভার বনবিভাগকেই নিতে হবে উপজেলা চেয়ারম্যান পদে লড়াই হবে চতুর্মুখী কেশবপুরে রাত পোহালে উপজেলা নির্বাচন  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের সভাপতি রাশিদুল কে অপসারণের দাবিতে বিক্ষোভ  লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত দিঘলিয়ায় জামিল মোরশেদ মাসুমের উঠান বৈঠক ও গণ সংযোগ

পাইকগাছা উপজেলা নির্বাচন; আলোচনার শীর্ষে আশরাফুল ইসলাম রাবু

  • প্রকাশিত : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫১ বার শেয়ার হয়েছে

মোঃ ফসিয়ার রহমান,পাইকগাছা প্রতিনিধি || “খুলনার পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে উপজেলা জুড়ে সর্বত্র চলছে আলোচনা,তবে বিভিন্ন ইউনিয়ন ঘুরে জানা যায় আলোচনার শীর্ষে রয়েছেন সাবেক ছাত্রনেতা গাজী আশরাফুল ইসলাম রাবু। তিনি উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের বিভিন্ন পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। এছাড়া পাইকগাছার ঐতিহ্যবাহী ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতির লিমিটেডের নির্বাচিত পরিচালক হিসেবে বর্তমানে দায়িত্বে রয়েছেন।

নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী মার্চ থেকে কয়েক ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। এই ঘোষণার সাথে সাথে নিজ নিজ এলাকার প্রার্থীরা ব্যস্ত হয়ে পড়েছেন প্রচার-প্রচারণা নিয়ে।

পাইকগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে সম্প্রতি আশরাফুল ইসলাম রাবু প্রার্থিতা ঘোষণা করেছেন। ছাত্রজীবন থেকে এখন পর্যন্ত আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন তিনি। এছাড়া তিনি রাজনীতির পাশাপাশি একজন সমাজসেবক হিসেবেও মানুষের কাছে অত্যন্ত সুপরিচিত।

ইতোমধ্যে পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান হিসেবে উপজেলাবাসীর কাছে দোয়া ও সমর্থন চেয়ে লিফলেট বিতরন এর মাধ্যমে প্রচার প্রচারণা শুরু করেছেন আশরাফুল ইসলাম রাবু।

আওয়ামীলীগের দুঃসময়ে দলীয় সভাপতি শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগকে ভালোবেসে জীবন বাজি রেখে স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতিতে আসা আশরাফুল ইসলাম রাবু পাইকগাছা পৌরসভা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা আহবায়ক কমিটির সদস্য, যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা ছাত্রলীগ, সহ-সভাপতি বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, খুলনা সিটি ল কলেজ শাখা, যুগ্ম সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ খুলনা মহানগর শাখা। এছাড়াও খুলনা জেলা ছাত্রলীগের তুখোড় কর্মী হিসেবে সুপরিচিত রয়েছেন জেলা জুড়ে। পাশাপাশি তিনি পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্ব দিয়ে এসেছেন। এছাড়াও রাজনীতির পাশাপাশি তিনি উপজেলার গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়ে সমাজের একজন তরুণ নেতা হিসেবে সকলের কাছে বেশ পরিচিতি লাভ করেছেন।

আশরাফুল ইসলাম রাবু এ প্রতিনিধিকে জানান, আমি শেখ হাসিনার উন্নয়নের আদর্শকে বিশ্বাস করি। মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে দেশকে এগিয়ে নিতে সব চ্যালেঞ্জ এবং ষড়যন্ত্র মোকাবেলা করে সারা দেশব্যাপী উন্নয়নের যে যাত্রা শুরু করেছেন তা বিশ্বে এখন উন্নয়নের রোল মডেল। বর্তমানে আমি দলমত নির্বিশেষে পাইকগাছা উপজেলার সর্বস্তরের জনগণের দোয়া, সহযোগিতা ও সমর্থন সহ আশীর্বাদ প্রত্যাশা করছি।

তিনি আরো বলেন, দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাড়া পেয়েই আমি প্রচার প্রচারণায় নেমেছি। যদি নির্বাচনে আমাকে আমাকে জয়ী করেন তাহলে এলাকার উন্নয়ন ও জনগণের পাশে থেকে পাইকগাছা উপজেলাকে একটি ‘স্মার্ট উপজেলা’ হিসেবে যা যা করার দরকার, তা করার চেষ্টা করবো, ইনশা’আল্লাহ

এলাকার মানুষের সুখে-দুখে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে পাইকগাছা উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেন

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।