1. info@www.khulnarkhobor.com : khulnarkhobor :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন
Copyright © 2022 KhulnarKhobor.com    বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৪৭,আপার যশোর রোড (সঙ্গীতা হোটেল ভবন) নীচতলা,খুলনা-৯১০০।ফোন:০১৭১০-২৪০৭৮৫,০১৭২১-৪২৮১৩৫। মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:- ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
খুলনার খবর
ঝিকরগাছায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ট্রাকের চাকায় পিষ্ট হল অপরিপক্ক আম  বটিয়াযাটায় ভূমিদস্যু আব্দুল্লাহকে শাস্তির দাবিতে মানব বন্ধন করেছে এলাকাবাসী বাংলাদেশ-জিম্বাবুয়ে টি-টোয়েন্টি সিরিজে দলে ফিরলেন সাকিব-মুস্তাফিজ-সৌম্য বাগেরহাটের দুই উপজেলায় উৎসবমুখর পরিবেশে চলছে ভোট গ্রহণ আজ কালিয়া উপজেলা পরিষদ নির্বাচন বাগেরহাটের দুই উপজেলায় উৎসবমুখর পরিবেশে চলছে ভোট গ্রহণ চাকরি জাতীয়করণসহ দুই দফা দাবিতে শান্তিপূর্ণ লাগাতার অবস্থান কর্মসূচি গ্রাম পুলিশের শার্শায় উপজেলা নির্বাচনে দোয়াত কলম প্রতীকের ব‍্যাপক গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত খুলনায় ফেরি থেকে নদীতে পড়ে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাংলাদেশ জাতীয় গণতান্ত্রিক লীগ ও সমমান দলের উদ্যোগে মানববন্ধন  পাইকগাছার কপিলমুনিতে রাস্তার জায়গা দখল কয়েক লক্ষ টাকায় বিক্রয় অতঃপর উদ্ধার উপজেলা পর্যায়ে কেশবপুর বাহারুল উলুম কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ অধ্যক্ষ ফসিয়ার রহমান বটিয়াঘাটায় বীরমুক্তিযোদ্ধা সুশীল টিকাদারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন ঝিকরগাছায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত  বার বার সুন্দরবনে অগ্নিকাণ্ড -দায়ভার বনবিভাগকেই নিতে হবে উপজেলা চেয়ারম্যান পদে লড়াই হবে চতুর্মুখী কেশবপুরে রাত পোহালে উপজেলা নির্বাচন  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের সভাপতি রাশিদুল কে অপসারণের দাবিতে বিক্ষোভ  লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত দিঘলিয়ায় জামিল মোরশেদ মাসুমের উঠান বৈঠক ও গণ সংযোগ

দীর্ঘদিন পর নতুন কর্মসূচি ঘোষণা করলো নগর বিএনপি

  • প্রকাশিত : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৯ বার শেয়ার হয়েছে

খুলনার খবর|| দীর্ঘদিন আত্মগোপন থেকে ফিরে নতুন কর্মসূচি ঘোষণা করেছে খুলনা বিএনপি। কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী আগামী ১০ দিন ধরে এসব কর্মসূচি পালন করা হবে। কর্মসূচি চূড়ান্ত করতে সোমবার (১২ ফেব্রুয়ারী) দুপুর ১২টায় দলীয় কার্যালয়ে মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনার সভাপতিত্বে এবং মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিনের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।

সভা থেকে ২৮ অক্টোবর পরবর্তী সময়ে মহানগর বিএনপির সাবেক সহ সভাপতি সিরাজুল ইসলাম মেঝভাই, এড. এস আর ফারুক, বিএনপি নেতা লোকমান গাজি, যুবনেতা মাসুম ফরাজী, বিএনপি নেতা কালাম শিকদার, যুবদলের মিজানের ইন্তেকালে এবং ২৮ অক্টোবর পরবর্তী সময়ে কারাগারে পর্যাপ্ত চিকিৎসা বা ওষুধ না পেয়ে এবং পুলিশ রিমান্ডে নির্যাতনের শিকার হয়ে বিএনপির ১৫জন নেতা-কর্মী মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

সভা থেকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি ও নির্বাচন বাতিলের এক দফা দাবিতে মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় দলীয় কার্যালয়ের সামনে লিফলেট বিতরণ এবং ১৪ ফেব্রুয়ারি মহানগরীর সকল থানা, ওয়ার্ডে গণসংযোগ ও লিফলেট বিতরণ এবং ১৬ ফেব্রুয়ারি শুক্রবার বাংলাদেশ এবং ভারত ও মিয়ানমার সীমান্ত সংলগ্ন বাংলাদেশের অভ্যন্তরে শহীদ বাংলাদেশীদের স্মরণে বাদ জুমা মসজিদে মসজিদে দোয়া মাহফিলের সিদ্ধান্ত হয়।

সভা থেকে মহান ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য ২০ ফেব্রুয়ারি রাত ১১টায় দলীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের উপস্থিত, রাত ১২.০১ মিনিটে হাদিস পার্কের শহীদ মিনারে শ্রদ্ধার্ঘ অর্পণ এবং ২১ ফেব্রুয়ারি বেলা ১১টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন,বেগম রেহেনা ঈসা, কাজী মাহমুদ আলী,আবুল কালাম জিয়া,চৌধুরী শফিকুল ইসলাম হোসেন ভিপি হোসেন, শেখ সাদী,হাসানুর রশিদ চৌধুরী মিরাজ, কে এম হুমায়ূন কবির ভিপি হুমায়ুন,শেখ জাহিদুল ইসলাম, মোঃ মুরশিদ কামাল, কাজী মিজানুর রহমান, হাবিবুর রহমান বিশ্বাস, শাহিনুল ইসলাম পাখি, আরিফ ইমতিয়াজ খান তুহিন,জহর মীর, নাজির উদ্দিন নান্নু, আহসান উল্লাহ বুলবুল, আফসার উদ্দিন, নাসির খান, মিজানুর রহমান মিলটন, শফিকুল ইসলাম শফি, আক্তারুজ্জামান তালুকদার সজীব,ইসতিয়াক আহমেদ ইস্তি, এ্যাড. কানিজ ফাতেমা আমিন,মোঃ শহীদ খান,মেশকাত আলী, মোস্তফা কামাল, আহসান হাবীব বাবু,কামরুজ্জামান রুনু,মঈদুল ইসলাম টুকু, ইসলাম বিশ^াস,ওয়াহেদুজ্জামান হাওলাদার, সওগাতুল আলম সগীর, আক্কাস আলী,কাজী মিজানুর রহমান, হালিম মোড়ল, ইয়াজুল ইসলাম এ্যাপোলো, মনিরুজ্জামান মনির, নিঘাত সীমা, এম এ জলিল, রফিকুল ইসলাম শান্ত,দেলোয়ার হোসেন, মো. নুরুল ইসলাম, মো. দুলাল, মাসুদুল হক হারুন, হাসান আল মামুন, সাইফুল ইসলাম বকসি, শরীফুল ইসলাম বাদল, শফিকুল ইসলাম শাহিন, জাকির ইকবাল বাপ্পি, মোল্লা মিজানুর রহমান, সৈয়দ তানভীর আহমেদ,জাহিদুল ইসলাম খোকন, মাহফুজুল সরদার প্রমূখ।

শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
Copyright © 2022 KhulnarKhobor.com মেইল:khulnarkhobor24@gmail.com।জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা আইনে তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধন আবেদিত।স্মারক নম্বর:-  ০৫.৪৪.৪৭০০.০২২.১৮.২৪২.২২-১২১।এই নিউজ পোর্টালের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।